কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক বালিকা (অনূর্ধ্ব – ১৭) ২০২২ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
কুষ্টিয়ায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব – ১৭)- ২০২২ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
কুষ্টিয়া জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস এর আয়োজনে কুষ্টিয়া জগতি কে, এস, এম স্কুল এন্ড কলেজ মাঠে আজ শুক্রবার (০৩ জুন) বেলা ১০টায় এই উদ্বোধনী ম্যাচ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া জেলা প্রশাসক সাইদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়া পুলিশ সুপার খায়রুল আলম, কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ্যাডভোকেট অনুপ কুমার নন্দী, কে, এস, এম স্কুল এন্ড কলেজের সভাপতি এম এ খালেক, কুষ্টিয়া জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি মকবুল হোসেন লাবলু, উক্ত খেলার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুষ্টিয়া জেলা ক্রীড়া অফিসার তানভীর হোসেন। এছাড়াও সার্বিকভাবে সহযোগিতা ছিলেন কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থা উৎসবমুখর পরিবেশে মাঠ ভর্তি দর্শক এর উপস্থিতিতে এই খেলা অনুষ্ঠিত হয। এতে বক্তারা বক্তব্য বলেন মাদক ও সন্ত্রাস মুক্ত দেশ গড়তে তরুণদেরকে মাদক থেকে দূরে রাখতে হলে খেলাধুলার বিকল্প নেই তরুণদের খেলা মুখে করতে হবে।
বাংলার গেজেট/ এম এইচ