ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি : আজ শুক্রবার (০৮ জুলাই) দুপুর ১ টার দিকে খুলনা–সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়ার আংগরদাহ নামক স্থানে দুই প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে ৫ আহত।
প্রত্যক্ষদর্শী ও ফাঁয়ার সার্ভিস সূত্রে জানা গেছে, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকা মেট্রো গ-১৩-৮৭১০ নম্বরের একটি প্রাইভেটকার চুকনগর অভিমুখে যাচ্ছিলেন। পথিমধ্যে ঘটনা স্থলে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা ঢাকা মেট্রো-গ-৩৩-৮৬১৫ নম্বর প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে অপর টিকে সজোরে ধাক্কা দেয়। দুই প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে সামনের অংশ ভেঙ্গে দুমড়ে মুচড়ে একটির ভিতরে অপরটি ঢুকে যায়।
এসময় দুই প্রাইভেটকারের থাকা চালক ও যাত্রী আটকা পড়ে ও প্রচাণ্ড আঘাত পেয়ে গুরতর আহত হন। আহতরা হলেন বাগেরহাটের মোংলার কুমারখালি এলাকার আবুল কালাম চৌধুরী (৬০), সালাউদ্দিন (১৫), শেখ আব্দুস সালাম (২৫), খুলনার কয়রা এলাকার আব্দুস সালাম (৩৫) ও মনিরা বেগম (২৫)। খবর পেয়ে ডুমুরিয়া ফাঁয়ার সার্ভিসের একটি দল আহতদের উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
ডুমুরিয়া ফাঁয়ারসার্ভিস স্ট্রেশন অফিসার মোঃ শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন,সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে দ্রুত ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।
বাংলার গেজেট/ এম এইচ