বাংলার গেজেট প্রতিবেদক : খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক আজ শনিবার (৩০ এপ্রিল) নগরীর বিভিন্ন ওয়ার্ডে দরিদ্র ও স্বল্প আয়ের পরিবারের মাঝে ঈদবস্ত্র বিতরণ করেন। পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে খুলনা সিটি কর্পোরেশন, খুলনা-২ আসনের সংসদ সদস্য বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ সালাউদ্দিন জুয়েল ও কেসিসি‘র কাউন্সিলরবৃন্দের পক্ষ থেকে এ ঈদবস্ত্র বিতরণ করা হয়।
ঈদবস্ত্র বিতরণকালে সিটি মেয়র বলেন, সমাজের দরিদ্র ও স্বল্প আয়ের মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে সরকার পবিত্র ঈদ-উল-ফিতর প্রাক্কালে তাদের প্রতি সহযোগিতার হাত প্রসারিত করেছে। শুধু ঈদ নয়, যে কোন পার্বনে সরকারের পক্ষ থেকে পর্যাপ্ত সহযোগিতা প্রদান করা হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক জনকল্যাণে বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ বিভিন্ন ভাতা প্রদানের বিষয় তুলে ধরে তিনি বলেন, সরকারের এ সকল সহযোগিতায় স্বল্প আয়ের মানুষ যেমন উপকৃত হচ্ছে তেমনি দেশের দারিদ্র বিমোচনেও ভূমিকা রাখছে।
সিটি মেয়র নগরীর ২৯নং ওয়ার্ডের হাজী মহসীন রোডে, ১৭নং ওয়ার্ডের ইউসেফ স্কুলে, ১৩নং ওয়ার্ডের নিউজপ্রিন্ট স্কুলে, ৭নং ওয়ার্ড অফিস সংলগ্ন মাঠে ও ২৭নং ওয়ার্ড অফিসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওয়ার্ড এলাকার স্বল্প আয়ের পরিবারের সদস্যদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করেন।
কেসিসি‘র কাউন্সিলর ফকির মো: সাইফুল ইসলাম, শেখ হাফিজুর রহমান হাফিজ, এস এম খুরশিদ আহম্মেদ টোনা, মো: সুলতান মাহমুদ পিন্টু, জেড এ মাহমুদ ডন, সংরক্ষিত আসনের কাউন্সিলর পারভীন আক্তারসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।
বাংলার গেজেট/ এম এইচ