কুষ্টিয়া প্রতিনিধি : আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, দেশের উন্নয়ন যাদের পছন্দ নয়, উন্নয়ন দেখলেই যাদের গাত্রদাহ হয় তারা বাংলাদেশের অবস্থা শ্রীলংকার মত হবে বলে বেড়াচ্ছেন। যারা শ্রীলংকার স্বপ্ন দেখছেন এর আগে তারা মিশরকে নিয়েও স্বপ্ন দেখেছেন। বাংলাদেশের অবকাঠামো ও অর্থনীতি শ্রীলংকার মত নয়, তাই বাংলাদেশ কখনো শ্রীলংকা হবেনা, আর বিএনপির মন থেকে শ্রীলংকার সপ্ন মুছে যেতেও বেশী সময় লাগবেনা। হানিফ বলেন, সকাল-বিকাল যাদের সরকার বিরোধী মিথ্যাচার করার অভ্যাস তারা আসলে দেশের উন্নয়ন অগ্রগতি দেখে গাত্রদাহের কারনে এসব কথা বলে যাচ্ছেন।
গতকাল বুধবার সকাল ১০টায় কুষ্টিয়ায় নিজ বাসভবনে সাংবাদিক রুবেল হত্যার বিষয়ে জেলার সর্বস্তরের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।এসময় তিনি বলেন, সাংবাদিক রুবেল হত্যার মামলা পিপিআইতে দেবার জন্য স্বরাষ্ট্র মন্ত্রনালয়ে বলা হয়েছে। দ্রুত তদন্ত শেষে এই মামলার রহস্য উদঘাটন ও দোষীদের আইনের আওতায় আনা হবে।
‘যশোরে যুবদল নেতা হত্যায় সরকারকে দায়ী করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর’ এই প্রসঙ্গে হানিফ উল্টো প্রশ্ন ছুড়ে দিয়ে বলেন, এই ধরনের অভিযোগ করার আগে বিএনপির সময়ে আওয়ামীলীগের ২৬ হাজার নেতাকর্মীকে হত্যার দায় কি মির্জা ফখরুল সাহেবরা স্বীকার করে নিয়েছেন।
বাংলার গেজেট/ এম এইচ