বাংলার গেজেট প্রতিবেদক : মেয়র কাপ কিশোরী ফুটবল টুর্ণামেন্টের সেমিফাইনালের দুটি খেলা আজ মঙ্গলবার (২৫ জানুয়ারী) অনুষ্ঠিত হয়েছে। দুপুর ২টায় রূপসা দলের সাথে ইছামতি এবং বিকেল সাড়ে ৩টায় পশুর দলের সাথে কপোতাক্ষ দল প্রতিদ্বন্দ্বিতা করে।
সেমিফাইনালের ১ম খেলায় সংরক্ষিত আসন-২ এর কাউন্সিলর সাহিদা বেগমের নেতৃত্বাধীন ‘ইছামতি’ দল প্রতিপক্ষ সংরক্ষিত আসন-১ এর কাউন্সিলর মনিরা আক্তার’র নেতৃত্বাধীন ‘রূপসা’ দলকে ১২-০ গোলে এবং ২য় খেলায় সংরক্ষিত আসন-৯ এর কাউন্সিলর মাজেদা খাতুন’র ‘কপোতাক্ষ’ দল প্রতিপক্ষ সংরক্ষিত আসন-৬ এর কাউন্সিলর আমেনা হালিম বেবী’র নেতৃত্বাধীন ‘পশুর’ দলকে ৯-০ গোলে পরাজিত করে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে।
উল্লেখ্য, দাতা সংস্থা ইউনিসেফ-এর সহযোগিতায় কেসিসি খুলনা জিলা স্কুল ময়দানে মেয়র কাপ কিশোরী ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করে। গত শনিবার শুরু হওয়া এ টুর্ণামেন্টের ফাইনাল খেলা আগামী ২৭ জানুয়ারি বৃহস্পতিবার বিকাল ৩-০০ টায় অনুষ্ঠিত হবে।
সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আজও খেলা দু’টি উপভোগ করেন। মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, কেসিসি’র কাউন্সিলর শেখ মোহাম্মদ আলী, ফকির মোঃ সাইফুল ইসলাম, সংরক্ষিত আসনের কাউন্সিলর মনিরা আক্তার, সাহিদা বেগম, মাজেদা খাতুন, প্রধান নির্বাহী কর্মকর্তা লস্কার তাজুল ইসলাম, সচিব মোঃ আজমুল হক, প্রধান রাজস্ব কর্মকর্তা (দায়িত্বপ্রাপ্ত) নাজিবুল আলম, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মোঃ নজরুল ইসলামসহ কেসিসি’র কর্মকর্তা-কর্মচারী ও ইউনিসেফের সংশ্লিষ্ট কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।
সেমিফাইনালের দু’টি খেলা পরিচালনা করেন তকদীর হোসেন ও মোঃ জাহিদুজ্জামান এবং ম্যাচ কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন নৃপেন রায় চৌধুরী ও মোঃ আমানত আলী হালদার। টুর্ণামেন্টে ধারা ভাষ্য বর্ণনা করেন কেসিসি’র ভেটেরিনারী সার্জন ড. পেরু গোপাল বিশ্বাস ও পাবলিক হলের তত্ত্বাবধায়ক মোঃ আব্দুর রহিম।
বাংলার গেজেট/ এম এইচ