যশোর প্রতিনিধি : করোনা মহামারীতে বিপর্যস্ত দুস্থ মানুষের পাশে দাড়ানোর জন্য সাউথ এশিয়া সোস্যাল এডুকেশন ফাউন্ডেশন কর্তৃক “মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি অ্যাওয়ার্ড-২০২২ এ ভূষিত হয়েছেন সমাজ সেবক, মানবতার ফেরীওয়ালা বৃহত্তর যশোরের কৃতিসন্তান কাজী আনিসুজ্জামান আরজু।
শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদ ও সাউথ এশিয়া সোস্যাল এডুকেশন ফাউন্ডেশনের যৌথ উদ্যেগে গতকাল শুক্রবার, রাতে প্যান প্যাসিফিক হোটেল সোনারগাঁও এ অনুষ্ঠিত গুণীজন সংবর্ধনা ও আলোচনা সভায় সাবেক তথ্য সচিব সৈয়দ মার্গুব মোর্শেদের সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আ.ক.ম মোজাম্মেল হক।এমপি বেগম মেহের আফরোজ চুমকী, এমপি অধ্যক্ষ রওশন আরা, অর্থ মন্ত্রণালয় অতিরিক্ত এ মান্নান শহীদুল হারুন,সাবেক আইজিপি, এ কে এম শহিদুল হক, লায়ন মোঃ মজিবুর রহমান হাওলাদার, সাধারণ সম্পাদক, শেখ মায়া কবির, জহিরুল ইসলাম খোকন, মোঃ আর কে রিপন, মো.মঞ্জুর হোসেন ঈসা প্রমুখ।
মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি অ্যাওয়ার্ড-২০২২ এ ভূষিত করায় কাজী আনিসুজ্জামান আরজু সাউথ এশিয়া সোস্যাল এডুকেশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, যে কোন কাজের স্বীকৃতি অবশ্যই ভালো কজে অনুপ্রেরণা যোগায়। কিন্তু ছোটবেলা থেকে কোন কিছু পাওয়ার আশায় বা স্বীকৃতির জন্য নয় বিবেকবোধ থেকে এবং সামাজের অবহেলিত মানুষের জন্য কিছু করার ব্রত থেকেই আমার এ পথচলা।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতা রক্ষা এবং দেশের উন্নয়নের গতিধারা অব্যাহত রাখতে সাধারন জনগনের পাশাপাশি সমাজের বিশিষ্ট গুনীজনদের অগ্রনী ভূমিকা পালন করতে হবে।#
বাংলার গেজেট/ এম এইচ