বাংলার গেজেট প্রতিবেদক : খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, শরীর সুস্থ না থাকলে জীবনে প্রতিষ্ঠা লাভ কঠিন হয়ে পড়ে। তাই শিক্ষার্থীদের সুস্থ সবল দেহ গঠনের জন্য লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলা করা উচিত। তিনি শিক্ষার্থীদের জাতির ভবিষ্যৎ কর্ণধার হিসেবে উল্লেখ করে বলেন, দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে তাদেরকে সুশিক্ষায় শিক্ষিত করা দরকার। শিক্ষা, সংস্কৃতি ও ক্রীড়া চর্চাসহ সকল সৃজনশীল কর্মকান্ডে শিক্ষার্থীদের সম্পৃক্ত করতে হবে।
সিটি মেয়র আজ বৃহস্পতিবার (৩১ মার্চ) সকাল ৮টায় নগরীর সরকারি ইকবালনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করছিলেন। তিনি বেলুন ও ফেস্টুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।
খুলনার জেলা প্রশাসক ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ মনিরুজ্জামান তালুকদার-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনাঞ্চলের পরিচালক প্রফেসর শেখ হারুনর রশীদ, খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ সাদিকুর রহমান খান এবং মাধ্যমিক ও উচ্চশিক্ষা খুলনা অঞ্চলের উপপরিচালক এ এস এম আব্দুল খালেক। স্বাগত বক্তৃতা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ ফারুকুল ইসলাম।
পরে সিটি মেয়র ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
বাংলার গেজেট/ এম এইচ