বাংলার গেজেট প্রতিবেদক : বলিউড ভাইজান সালমান খান ও তার বাবা সেলিম খানকে উদ্দেশ করে গ্যাংস্টার বাহিনী একটি চিঠি দিয়েছে। গতকাল রোববার ভারতের মুম্বাইয়ের বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ড এলাকায় ফেলে যাওয়া ওই উড়ো চিঠি উদ্ধার করেছে সেলিম খানের নিরাপত্তারক্ষীরা।
যে জায়গা থেকে চিঠিটি উদ্ধার করা হয়েছে, সেখানে প্রতিদিন প্রাতঃভ্রমণের ফাঁকে বিশ্রাম নেন সালমানের বাবা সেলিম খান। বান্দ্রা পুলিশ অজ্ঞাত পরিচয়দের নামে এফআইআর করেছে। খবর হিন্দুস্তান টাইমসের।
পাঞ্জাবি গায়ক তথা কংগ্রেস নেতা সিধু মুসেওয়ালার মৃত্যুর দায় স্বীকার করে নিয়েছে গ্যাংস্টার লরেন্স। দীর্ঘদিনই পাঞ্জাবি গায়কের হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত লরেন্স বিষ্ণোইয়ের নিশানায় আছেন সালমান খান। কেননা বিষ্ণোই সম্প্রদায়ের কাছে পবিত্র বলে গণ্য করা হয় কৃষ্ণসার হরিণকে। কৃষ্ণসার হরিণের রক্ষাকর্তা বিষ্ণোই সম্প্রদায়ের অংশ লরেন্স। ১৯৯৮ সালে সালমান খানের ওপর যোধপুরে শুটিং চলাকালীন দুটি কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ রয়েছে।
সে সময় থেকে বিষ্ণোই সম্প্রদায়ের চোখের বালি হয়ে আছেন সালমান। এর আগে বেশ কয়েকবার সালমান খানকে শার্প শুটার দিয়ে হত্যার ছক কষেছিল লরেন্স। ২০১৮ সালে প্রকাশ্যে লরেন্স গ্যাংস্টার বাহিনী জানিয়েছিল, ‘ভারতের যোধপুরে সালমান খানকে আমরা হত্যা করব।’
বাংলার গেজেট/এম এইচ